1. admin@ekushdarpon.com : ekushdarpon.com :
মঙ্গলবার, ১৩ এপ্রিল ২০২১, ০৯:৩২ পূর্বাহ্ন
ব্রেকিং নিউজ :
মাদারীপুরে এনএসআই’তে চাকুরী দেয়ার নামে টাকা হাতিয়ে নেয়া চক্রের নারীসহ ৪ সদস্য আটক ইতালীর ভেরনাতে লকডাউন বিহীন স্বাভাবিক জীবনের দাবীতে মানববন্ধন মাদারীপুরে ভুল চিকিৎসার অভিযোগে হাসপাতাল মালিক কারাগারে মাদারীপুরে করোনা ভাইরাসের ২য় ঢেউ মোকাবেলায় জেলা পুলিশের প্রচারনা মাদারীপুরে বঙ্গবন্ধুর জন্ম শতবার্ষিকীতে পৌরসভার আয়োজনে সহস্রাধিক কোরআন হাফেজগণের কন্ঠে ১০০ বার কোরআন শরীফ খতম ও দোয়া মাহফিল অনুষ্ঠিত মাদারীপুরে দুই শিশুকে যৌন হয়রানির অভিযোগ মাদারীপুরে মামলার প্রক্সি দিতে এসে আটক মাদারীপুরে বাস চাপায় নিহত ১, বিক্ষুব্ধ জনতার বাসে আগুন কি লাইগা ঘরডা ভাঙ্গল,অহন কই থাহুম মাদারীপুরে ৩৭টি কচ্ছপ ও ৮৭টি কচ্ছপের খোলসা উদ্ধার॥ কচ্ছপ বিক্রেতার ৬ মাসের কারাদন্ড

মাদারীপুরে এ্যাডভোকেট মতিন মোল্লার ২৮তম মৃত্যু বার্ষিকী পালিত

প্রতিবেদকের নাম:
  • প্রকাশিত: শনিবার, ৩০ জানুয়ারী, ২০২১
  • ৩১ বার পড়া হয়েছে

মোহাম্মদ ইমদাদুল হক মিলন, মাদারীপুর।
মাদারীপুরে এ্যাডভোকেট মতিন মোল্লা ফাউন্ডেশনের মতিন মোল্লার ২৮তম মৃত্যু বার্ষিকী পালন করা হয়েছে। শনিবার দুপুরে মাদারীপুরের উত্তর হোগলপাতিলা উদ্যম ইয়াতীম শিশু পল্লী ও হাফেজিয়া মাদরাসায় মতিন মোল্লার ২৮তম মৃত্যু বার্ষিকী উপলক্ষ্যে এক দোয়া ও আলোচনা সভার আয়োজন করা হয়। আলোচনা সভায় মাদারীপুর জেলা বিএনপির প্রতিষ্ঠাতা ও সাবেক সভাপতি এ্যাডভোকেট মতিন মোল্লার জীবন আদর্শ নিয়ে আলোচনা করেন অনুষ্ঠানের প্রধান অতিথি ও এ্যাডভোকেট মতিন মোল্লা ফাউন্ডেশনের উপদেষ্টা এবং নুরজাহান সেলিম নিরাময় হাসপাতালের ব্যবস্থাপনা পরিচালক ডা. মো: গোলাম সরোয়ার।

উত্তর হোগলপাতিলা উদ্যম ইয়াতীম শিশু পল্লী ও হাফেজিয়া মাদরাসার সাধারণ সম্পাদক মো: সোলায়মান মাস্টারের সভাপতিত্বে আয়োজিত দোয়া মাহফিল অনুষ্ঠানে অন্যান্যের মধ্যে উপস্থিত ছিলেন মাদারীপুর জেলা সাংবাদিক কল্যাণ সমিতির সহ সভাপতি শফিক স্বপন, সাধারণ সম্পাদক এম.আর মর্তুজা, সাংগঠনিক সম্পাদক সাগর হোসেন তামিমসহ অত্র মাদরাসার শিক্ষক-শিক্ষার্থরা। অনুষ্ঠানের সার্বিক পরিচালনা করেন এ্যাডভোকেট মতিন মোল্লা ফাউন্ডেশনের সভাপতি মনিরুজ্জামান ফুকু ও সঞ্চালনা করেন সাধারণ সম্পাদক মিজানুর রহমান শিকদার। দোয়া মোনাজাত শেষে দুই শতাধিক ইয়াতীম ও অসহায় দু:স্থ শিক্ষার্থীদের মাঝে উন্নত মানের খাবার পরিবেশন করা হয়।

সংবাদটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

আরো সংবাদ পড়ুন
© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত